October 27, 2024, 6:20 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

বিমানবন্দর গোলচত্বর থেকে ১৬৫০ পিস ইয়াবাসহ নোয়াখালীর রানা খানকে আটক

রাজধানীর বিমানবন্দর গোলচত্বর থেকে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম মোঃ রানা খান। তার বাড়ি নোয়াখালীর কবিরহাট।

গত বৃহস্পতিবার (১৭ মার্চ ২০২২) বেলা ০৩:৩০ টায় বিমানবন্দর গোলচত্বরের পূর্ব পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ফুটওভার ব্রীজের নিচ থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করে বিমানবন্দর থানা পুলিশের একটি টিম।

ইয়াবা উদ্ধার ও গ্রেফতার সম্পর্কে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহা. আসলাম উদ্দিন মোল্লা দূর্নীতি রিপোর্ট ২৪.কমকে জানান, বৃহস্পতিবার থানা এলাকায় নিয়মিত ডিউটি করাকালীন এএসআই মো: মিকাঈল মোল্লা সংবাদ পান যে, বিমানবন্দর গোলচত্বরে একজন ইয়াবাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রানা নামের ব্যক্তির হেফাজত থেকে উদ্ধার করা হয় ১৬৫০ পিস ইয়াবা।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে এর আগে গত ১৬মার্চ বুধবার সন্ধ্যা ৭:৪৫ টায় বিমানবন্দর গোলচত্ত্বর এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ নাজমুল ও সুলতানকে গ্রেফতার করে থানার অন্য একটি টিম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন